সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের বেলকুচিতে সড়ক দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু হয়েছে। গতকাল সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহত যুবকের নাম ইব্রাহিম হোসেন (২৮)। তিনি উপজেলার শেরনগর গ্রামের মোস্তফা মুন্সীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার সন্ধ্যায় একটি যাত্রীবাহী বাস এনায়েতপুর-সিরাজগঞ্জ সড়কের বেলকুচির কামারপাড়া এলাকায় একটি অটোভ্যানকে চাপা দেয়। এতে ইব্রাহিম, তার স্ত্রী, শিশুসন্তানসহ একই পরিবারের সাতজন আহত হয়। তাত্ক্ষণিকভাবে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ তাদের উদ্ধার করে প্রথমে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে ইব্রাহিম ও শিশুসন্তান জান্নাত খাতুনের শারীরিক অবস্থার অবনতি হলে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে ইব্রাহিম মারা যান। এছাড়া ইব্রাহিমের স্ত্রী ও শিশুসন্তান জান্নাত খাতুনের শারীরিক অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যায় বেলকুচির কামারপাড়া এলাকায় এনায়েতপুরগামী একটি যাত্রীবাহী বাসের চাপায় একই পরিবারের সাতজন আহত হন। আহতদের মধ্যে ইব্রাহিম, তার স্ত্রী পারুল খাতুন ও শিশুসন্তানকে প্রথমে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ইব্রাহিম ও জান্নাতের অবস্থার অবনতি হলে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল সকালে চিকিৎসাধীন অবস্থায় ইব্রাহিম মারা যান। এছাড়া তার বোন, ভগ্নিপতি, ভাগনি ও অটোভ্যানের চালককে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন