শেরপুরে দুই যুবলীগ নেতাসহ চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

বণিক বার্তা প্রতিনিধি বগুড়া

বগুড়ার শেরপুর উপজেলায় দুই যুবলীগ নেতাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে শেরপুর উপজেলার রনবিরবালা সেতু এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১০ লিটার চোলাই মদ জব্দ করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলা যুবলীগের সহসম্পাদক সুজন মিয়া (৩৬), সহসম্পাদক ফরহাদ হোসেন (৩৬), একই এলাকার জাহাঙ্গীর আলম জগদীশ (৪৫) ও চিকাশি গ্রামের আব্দুর রউফ (২২)।

মামলা সূত্রে জানা যায়, যুবলীগ নেতা সুজন মিয়া, ফরহাদ হোসেন ও তার দুই সহযোগী দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন ধরনের মাদকদ্রব্য সেবন ও ব্যবসা করে আসছিলেন। তাদের বিরুদ্ধে ধুনট ও শেরপুর থানায় একাধিক মামলা রয়েছে। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে শেরপুর উপজেলার রনবিরবালা সেতু এলাকায় স্থানীয়ভাবে তৈরি চোলাই মদ বিক্রি করছিলেন সুজন ও ফরহাদ হোসেনসহ তার দুই সহযোগী। সংবাদ পেয়ে শেরপুর থানা পুলিশ অভিযান চালিয়ে সুজন ও ফরহাদ হোসেনসহ তার দুই সহযোগীকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ১০ লিটার চোলাই মদ জব্দ করে পুলিশ। এ ঘটনায় রাতেই তাদের বিরুদ্ধে শেরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়। বগুড়ার শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম বলেন, সুজন, ফরহাদ হোসেন ও তার দুই সহযোগীর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। গতকাল তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বগুড়ার ধুনট উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমান বলেন, বিষয়টি খোঁজখবর নিয়ে দলীয়ভাবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন