চুয়াডাঙ্গায় সীমান্ত থেকে বাংলাদেশী যুবকের মরদেহ উদ্ধার

বণিক বার্তা প্রতিনিধি চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় ভারতীয় সীমান্ত এলাকা থেকে বাংলাদেশী যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল সকালে উপজেলার ঠাকুরপুর সীমান্ত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত যুবকের নাম আবদুল্লাহ (৩৫)। তিনি ঠাকুরপুর গ্রামের গল্লাপাড়ার গোলাম রসুলের ছেলে ও পেশায় গরুর রাখাল ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, আবদুল্লাহ পেশায় গরুর রাখাল ছিলেন। জমিতে চাষাবাদের পাশাপাশি দীর্ঘদিন ধরে ভারত থেকে গরু এনে এলাকায় ব্যবসা করতেন। গত মঙ্গলবার রাতে সীমান্ত দিয়ে গরু আনতে ভারতে যান তিনি। এ সময় ঠাকুরপুর সীমান্তে বিএসএফ সদস্যরা তাকে আটক করেন। এক পর্যায়ে তাকে পিটিয়ে হত্যা করে সীমান্ত এলাকায় ফেলে যান তারা। গতকাল সকালে ওই গ্রামের কয়েকজন কৃষক কাজ করতে গিয়ে তার মরদেহ পড়ে থাকতে দেখে বাড়িতে খবর দেন। স্বজনরা সকাল সাড়ে ৮টার দিকে ঘটনাস্থল থেকে মৃতদেহটি বাড়িতে নিয়ে আসে। নিহতের চাচাতো ভাই আব্দুল গণি ও প্রতিবেশী আসাদুল হক জানান, বিএসএফ সদস্যরাই আবদুল্লাহকে পিটিয়ে হত্যা করেছে।

দামুড়হুদা মডেল থানার ওসি সুকুমার বিশ্বাস জানান, নিহত যুবক চিহ্নিত গরু কারবারি। গরু পাচারের ঘটনায়  তার বিরুদ্ধে একাধিক মামলা আছে। বিএসএফের সদস্যরা তাকে পিটিয়ে হত্যা করেছেন কিনা এ বিষয়ে খোঁজখবর নেয়া হচ্ছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন