বগুড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, দম্পতিসহ নিহত ৩

বণিক বার্তা অনলাইন

বগুড়ার শাজাহানপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে এক দম্পতিসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন। আজ বুধবার বেলা ২টার দিকে উপজেলার আড়িয়া বাজার এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দম্পতি হলেন- রংপুর সদরের কামার কাছনা গ্রামের মৃত আবদুল্লাহেল কাফীর ছেলে খায়রুল আনাম (৫৫) ও তার স্ত্রী রানু বেগম (৫০)। নিহত অপর ব্যক্তি হলেন আহাদ এন্টারপ্রাইজের বাসচালক। তার নাম-পরিচয় পাওয়া যায়নি।

কুন্দারহাট ফাঁড়ির হাইওয়ে পুলিশের এসআই কাজল কুমার নন্দী ও শাজাহানপুর থানার এসআই সুশান্ত কুমার জানান, বেলা ২টার দিকে আড়িয়া বাজার এলাকায় পোঁছে রংপুরগামী শ্যামলী পরিবহনের একটি বাস। এ সময় এই বাসের সামনে স্থানীয় সড়কে চলাচলকারী করতোয়া পরিবহনের একটি মিনিবাস ছিল। শ্যামলী পরিবহনের বাসটির চালক মিনিবাসটিকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারান।

এরপর শ্যামলী পরিবহনের বাসটি রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী আহাদ এন্টারপ্রাইজের একটি বাসকে ধাক্কা দেয়। এ সময় আহাদ এন্টারপ্রাইজের বাসের চালকসহ অন্তত ১৮ জন আহত হন। তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিলে খায়রুল আনাম, তার স্ত্রী রানু বেগম ও আহাদ এন্টারপ্রাইজের চালক মারা যান।

আহতদের মধ্যে সাতজনের অবস্থা গুরুতর। দুর্ঘটনার পর মহাসড়কে প্রায় ২০ মিনিট যানবাহন চলাচল বন্ধ ছিল বলে জানান তারা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন