বড়াইগ্রামে পুলিশ গাড়ি-প্রাইভেটকার সংঘর্ষে চালক নিহত

বণিক বার্তা প্রতিনিধি, নাটোর

নাটোরের বড়াইগ্রামে পুলিশের গাড়ি ও প্রাইভেটকারের সংঘর্ষে শাহজাহান আলী (৫০) নামে প্রাইভেটকারের চালক নিহত হয়েছেন। এ ঘটনায় বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) হারুন অর রশিদসহ তিনজন আহত হয়েছেন।

আজ বুধবার সকালে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মহিষভাঙ্গা রোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত প্রাইভেটকার চালক শাহজাহান আলী মুন্সিগঞ্জ জেলার কাচারিঘাট এলাকার মৃত ইমান আলীর ছেলে। আহত অন্য দুইজন হলেন- এএসপির বডিগার্ড ইব্রাহিম হোসেন ও গাড়িচালক মোবারক হোসেন।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার জানান, বুধবার সকালে বনপাড়া থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে বড়াইগ্রাম থেকে বনপাড়া যাওয়ার সময় সার্কেল এএসপির গাড়ির সঙ্গে সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই প্রাইভেটকার চালক শাহজাহান আলীর মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশের গাড়িতে থাকা বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হারুন অর রশিদ, সার্কেল এএসপির বডিগার্ড ইব্রাহিম হোসেন এবং গাড়িচালক মোবারক হোসেন গুরুতর আহত হয়।

ওসি বলেন, দুর্ঘটনার পর স্থানীয়রা ও পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে প্রথমে বনপাড়ার আমেনা ক্লিনিকে ভর্তি করে। সেখানে অবস্থার অবনিত হলে উন্নত চিকিৎসার জন্য তাদের নাটোর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ধারণা করা হচ্ছে, দীর্ঘসময় গাড়ি চালানোর কারণে প্রাইভেটকারের চালক ঘুমিয়ে পড়েছিলেন। যার কারণে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহাসহ পুলিশের ঊর্দ্ধতন কর্মকর্তারা।

এ বিষয়ে জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, এএসপির গাড়িচালক মোবারক হোসেনের অবস্থা আশঙ্কাজনক। তাকে রাজশাহীতে পাঠানো হচ্ছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন