সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক দম্পতি নিহত

বণিক বার্তা প্রতিনিধি, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের রায়গঞ্জে যাত্রীবাহী বাসের ধাক্কায় ভ্যানযাত্রী সাংবাদিক দম্পতি নিহত হয়েছেন। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও যাত্রী । আহতকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আজ রবিবার সকালে কাঠেরপুল-চান্দাইকোনা সড়কের কামালের চক এলাকায় একটি যাত্রীবাহী বাস ব্যাটারি চালিত অটোভ্যানকে ধাক্কা দিলে হতাহতের এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন রায়গঞ্জ উপজেলার পুর্বলক্ষিকোলা বাজারের বাসিন্দা দৈনিক সংগ্রামের রায়গঞ্জ প্রতিনিধি এবং বগুড়া থেকে প্রকাশিত দৈনিক সাতমাথা পত্রিকার জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম ও তার স্ত্রী মোরশেদা খাতুন।

রায়গঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, ঢাকা থেকে স্কাইলাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাস সিরাজগঞ্জ শহর হয়ে রায়গঞ্জের ভিতর দিয়ে ঢাকা-বগুড়া মহাসড়কে উঠার সময় কামালের চক নামক স্থানে ব্যাটারি চালিত একটি ভ্যানকে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই মোরশেদা মারা যায়। আর মোরশেদার স্বামী সাংবাদিক রফিকুল ইসলামসহ দুজন গুরুতর আহত হয়। তাদের উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিক রফিকুল ইসলামও মারা যান।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন