মাল্টিপ্ল্যান সেন্টারে রায়ান্স কম্পিউটার্সের নতুন শাখা

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর এলিফ্যান্ট রোডে মাল্টিপ্ল্যান সেন্টারে নতুন শাখা চালু করেছে রায়ান্স কম্পিউটার্স। গত বৃহস্পতিবার রায়ান্সের ১৪তম এবং মাল্টিপ্ল্যান সেন্টারে দ্বিতীয় শোরুমের উদ্বোধন করেন ব্যবস্থাপনা পরিচালক আহমেদ হাসান।

রাজধানীতে নতুন শাখার উদ্বোধন করে আহমেদ হাসান বলেন, প্রযুক্তিপ্রেমীদের ক্রমবর্ধমান চাহিদা পূরণের লক্ষ্যে এলিফ্যান্ট রোডে আরো একটি শাখা চালু করা হলো। দেশের বাজার ও গ্রাহকের দোরগোড়ায় সর্বশেষ প্রযুক্তিপণ্য পৌঁছে দিতে কাজ করছে রায়ান্স। আমরা আশা করছি, ক্রমবর্ধমান প্রযুক্তিপণ্যের চাহিদা পূরণে রায়ান্সের নতুন শাখা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। ভবিষ্যতে আমাদের কার্যক্রম সম্প্রসারণের চেষ্টা অব্যাহত থাকবে। শুধু শাখা সম্প্রসারণ নয়, গ্রাহক সেবার মান বাড়াতে গুরুত্ব দেয়া হচ্ছে।

রায়ান্সের নতুন শাখার ব্যবস্থাপক মাহফিজুর রহমান জানান, এ পদক্ষেপ দেশের প্রযুক্তি বাজারে রায়ান্সকে এক ধাপ এগিয়ে নেবে। আমরা সাশ্রয়ী মূল্যে সর্বশেষ প্রযুক্তিপণ্য গ্রাহকের হাতে পৌঁছাতে চাই।

উল্লেখ্য, মাল্টিপ্ল্যান সেন্টারের নিচতলায় ১৪১-১৪৩ নম্বর দোকান নিয়ে রায়ান্স কম্পিউটার্সের দ্বিতীয় শোরুমের যাত্রা শুরু হয়েছে। একই মার্কেটের চার তলায় ৪০১ নম্বর দোকানে আগে থেকে ব্যবসা পরিচালনা করে আসছে প্রতিষ্ঠানটি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন