মঙ্গলবার | মে ২৬, ২০২০ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৭

টকিজ

২০ বছর পরে পর্দায় সাইফ-টাবু

ফিচার ডেস্ক

আমাদের কাছে অভিনেতা-অভিনেত্রীদের বয়স কোনো বিশেষ বিবেচনা নয়। আমরা মাথায় রাখি ছবির গল্প। তারপর প্রয়োজনমতো তারকাদের বাছাই করি

হাম সাথ-সাথ হ্যায় ছবিতে একসঙ্গে কাজ করার পর কেটে গেছে ২০ বছর, এবার আবার এক ছবিতে আসছেন সাইফ আলি খান ও টাবু। ছবির নাম জওয়ানি জানেমান। পারিচালক নিতিন কাক্কর, তার কথায় এর আগে সাইফ ও টাবুকে কেউ এমন ধরনের চরিত্রে দেখেননি, যেমনটা জওয়ানি জানেমানে দেখা যাবে। এ ছবিতে অভিষেক হবে বলিউডের সাবেক অভিনেত্রী পূজা বেদির কন্যা আলাইয়ার।

জওয়ানি জানেমান ছবির শুটিংও শুরু হয়ে গেছে। সম্প্রতি লন্ডনে কিছু দৃশ্য ধারণ হয়েছে। পরিচালক নিতিন গণমাধ্যমকে বলেছেন, ‘সাইফকে দর্শকরা আগে কখনো এমন চরিত্রে দেখেননি। টাবুকেও ভিন্নভাবে দেখতে পাবেন। তাদের সঙ্গে কাজ করা দারুণ অভিজ্ঞতা, একই সঙ্গে আনন্দেরও।’

সাইফকে নিয়ে নিতিন বলেন, ‘সাইফ রসিক মানুষ ও বুদ্ধিমান। আমাদের এ ছবি দর্শককে হাসাবে, তা সত্ত্বেও ছবিটা গভীর ভাবপূর্ণ।’

নিতিন তার পরিচালনার জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন। তার মতে চিত্রনাট্য উপযুক্ত হলে তারকাদের বয়স কোনো বিষয় নয়। ‘আমাদের কাছে অভিনেতা-অভিনেত্রীদের বয়স কোনো বিশেষ বিবেচনা নয়। আমরা মাথায় রাখি ছবির গল্প। তারপর প্রয়োজনমতো তারকাদের বাছাই করি।’ উল্লেখ্য, সাইফ আলি খানের বয়স এখন ৪৮ ও টাবুর ৪৭।

জওয়ানি জানেমান ছবিতে সাইফ আলি খানকে দেখা যাবে আলাইয়ার বাবার ভূমিকায়। টাবু থাকবেন একটি সংক্ষিপ্ত সময়ের চরিত্রে। জওয়ানি জানেমান এ বছরের ২৯ নভেম্বর মুক্তি পাবে।

 

সূত্র : এনডিটিভি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন