লক্ষ্মীপুরে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

বণিক বার্তা প্রতিনিধি লক্ষ্মীপুর

লক্ষ্মীপুরের রায়পুরে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে পৌর শহরের শিবপুর গ্রামের আমির উদ্দিন ব্যাপারীর বাড়ির সামনে এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম সৈয়দ আহম্মদ (৩০)। তিনি একই এলাকার মৃত শামছুল হকের ছেলে।

খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এছাড়া এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আব্দুল মালেক নামে একজনকে গ্রেফতার করে পুলিশ।

এদিকে পিটিয়ে হত্যার ঘটনায় গতকাল নিহতের মা রিনা বেগম বাদী হয়ে রায়পুর থানায় মামলা করেন। মামলায় আব্দুল মালেক, তার ছেলে জাহেদ, খালেক ও একই এলাকার মো. বাহারকে আসামি করা হয়েছে।

নিহতের মা রিনা বেগম জানান, বাড়ির সামনে নতুন একটি মসজিদ নির্মাণের জন্য এলাকাবাসী সৈয়দকে মসজিদের সামনে টাকা উত্তোলনের দায়িত্ব দেয়। কয়েক দিন ধরে সৈয়দের টাকা উত্তোলনে বাধা দিয়ে আসছিলেন একই এলাকার আব্দুল মালেকের ছেলে জাহেদ ও খালেক। কিন্তু টাকা উত্তোলন বন্ধ না করায় গত মঙ্গলবার সকালে জাহেদ ও খালেকের সঙ্গে তার কথাকাটাকাটি হয়। এ সময় সৈয়দকে হুমকি দেয়া হয়। ওইদিন রাতে স্থানীয় বাজার থেকে বাড়ি ফেরার পথে মসজিদের সামনে সৈয়দকে হাতুড়ি ও ইট দিয়ে পিটিয়ে আহত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

রায়পুর থানার ওসি মোহাম্মদ তোতা মিয়া বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে তার মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে চারজনের নাম উল্লেখ করে মামলা করা হয়েছে। এর মধ্যে এক আসামিকে গ্রেফতার করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন