শ্রীপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

বণিক বার্তা প্রতিনিধি শ্রীপুর

গাজীপুরের শ্রীপুরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছেন। গতকাল বেলা দেড়টার দিকে পৌর এলাকার কেওয়া পশ্চিম খণ্ড (কড়ইতলা) গ্রামে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত যুবকের নাম রাজিবুল ইসলাম (৩৫)। তিনি চুয়াডাঙ্গা জেলার দর্শনা বাসস্ট্যান্ড এলাকার আলী আহম্মেদের ছেলে। রাজিবুল রাজধানীর মহাখালীতে ভাড়া থেকে মাদক ব্যবসা করতেন বলে দাবি করেছে র‌্যাব।

র‌্যাব-২-এর কোম্পানি কমান্ডার মহিউদ্দিন ফারুকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে একটি প্রাইভেট কার চৌরাস্তা চেকপোস্টে এলে থামার সংকেত দেয়া হলেও গাড়ি না থামিয়ে চেকপোস্টের ব্যারিকেড ভেঙে রাজিবুল ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক ধরে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। র‌্যাব ধাওয়া করে শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তার কড়ইতলা মণ্ডল বাড়ির কাছে গিয়ে তাকে আটক করে। এ সময় প্রাইভেট কার থেকে রাজিবুল এসপি মহিউদ্দিন ফারুকীকে লক্ষ্য করে গুলি ছুড়লে তিনিও পাল্টা গুলি ছোড়েন। এতে মাদক ব্যবসায়ী ঘটনাস্থলেই নিহত হন। এ সময় ঘটনাস্থল থেকে এক হাজার বোতল ফেনসিডিলসহ প্রাইভেট কার, চার রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন