বান্দরবান ও বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

বণিক বার্তা প্রতিনিধি বান্দরবান ও বগুড়া

বান্দরবান ও বগুড়ায় সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। গতকাল এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর—

বান্দরবান: আলীকদম উপজেলায় চৈক্ষ্য ইউনিয়নে বিদ্যালয় থেকে ফেরার সময় টমটমের ধাক্কায় মো. মিজান উদ্দিন (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল বেলা সাড়ে ১১টার দিকে ইউনিয়নের রেপারপাড়া আনন্দ স্কুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. মিজান উদ্দিন ওই এলাকার মো. আবুল হাসেমের ছেলে।

মো. আবুল হাসেম জানান, স্কুল ছুটি হওয়ার পর মিজান বাড়ি ফিরছিল। পথে একটি দোকানে আমাকে দেখতে পেয়ে সে রাস্তার অপর প্রান্ত থেকে দৌড় দেয়। এ সময় দ্রুতগতিতে আসা একটি টমটম তাকে ধাক্কা দিলে সে ছিটকে পড়ে যায়। স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ খবরের সত্যতা নিশ্চিত করে আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিক উল্লাহ জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। টমটমটি জব্দ করা হয়েছে। তবে এর চালক পলাতক।

বগুড়া: নন্দীগ্রামে এক ট্রাকের ধাক্কায় আরেক ট্রাকের মালিক হায়দার আলী (৪৫) নিহত হয়েছেন। গতকাল সকাল ৭টার দিকে নন্দীগ্রাম পৌর এলাকায় সেলিনা পেট্রল পাম্পের সামনে বগুড়া-নাটোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। হায়দার আলী পাবনার দাশুড়িয়া ট্রাফিক মোড় এলাকার মৃত আয়েদ আলীর ছেলে।

জানা গেছে, সকালে নাটোরগামী পাথর বোঝাই একটি ট্রাক সেলিনা পাম্পের সামনে দাঁড়িয়ে ছিল। ট্রাকের চালক-হেলপার তাদের আসনে বসে থাকলেও মালিক হায়দার আলী পেছনে দাঁড়িয়ে ছিলেন। এ সময় পেছন থেকে অপর একটি পাথর বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে হায়দার আলীকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

বগুড়ার নন্দীগ্রাম ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রতন দেবদাস জানান, ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহ উদ্ধার করেছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন