বাসা থেকে তুলে নেয়া ট্রাভেল এজেন্সি ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে বাসা থেকে তুলে নেয়া ট্রাভেল এজেন্সি ব্যবসায়ী শাহিনুর কাদির সুমনকে (৩৭) মিরপুর থানায় গ্রেফতার দেখানো হয়েছে। গতকাল ভোর ৪টার দিকে প্রতারণার এক মামলায় মিরপুর মডেল থানার পুলিশ তাকে গ্রেফতার করে।

মিরপুর মডেল থানার এসআই মোহাম্মদ রাসেল জানিয়েছেন, অর্থ মন্ত্রণালয়ে চাকরি দেয়ার নাম করে অর্থ আত্মসাতের অভিযোগ এনে মো. কাশেম নামের এক ব্যক্তির দায়ের করা প্রতারণা মামলায় শাহিনুর কাদির সুমনকে ভোর ৪টার দিকে গ্রেফতার করা হয়।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, চাকরি দেয়ার নাম করে কাশেমের কাছ থেকে ২৪ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন সুমন। তাকে ২ আগস্ট মিরপুরের সনি সিনেমা হলের সামনে থেকে গ্রেফতার করে মিরপুর থানায় সোপর্দ করা হয়।

তবে সুমনের পরিবারের দাবি, গত ৩০ জুলাই তাদের কলাবাগানের লেক সাকার্স এলাকার আবেদ ঢালি রোডের বাসায় একদল সাদা পোশাকধারী ব্যক্তি প্রবেশ করেন এবং নিজেদের ডিবি পুলিশ বলে পরিচয় দেন। পরে সুমনকে ধরে নিয়ে যাওয়ার সময় বাসায় থাকা ব্যবসায়িক কাগজপত্রও নিয়ে যান তারা। এ ঘটনায় তুলে নেয়ার ভিডিও ফুটেজসহ ৩১ জুলাই কলাবাগান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে তার পরিবার।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন