ঠাকুরগাঁওয়ে পানিতে ডুবে স্কুলছাত্রসহ ৩ জনের মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি ঠাকুরগাঁও

ঠাকুরগাঁওয়ে পৃথক এলাকায় পানিতে ডুবে স্কুলছাত্রসহ তিনজনের মৃত্যু হয়েছে। গতকাল জেলার সদর ও হরিপুর উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো শহরের নিশ্চিন্তপুর এলাকার দুলালের ছেলে ও আইডিয়াল উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র সাজ্জাদ হোসেন শুভ (১৪), সদর উপজেলার রহিমানপুর মহল্লার বেলাল হোসেনের ছেলে বিশাল ও হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়নের বেতনা গ্রামের ইসাহাক আলীর ছেলে ইমরান আলী (১০ মাস)।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন ইনচার্জ মফিদার রহমান জানান, গতকাল দুপুরে কয়েকজন বন্ধুকে সঙ্গে নিয়ে স্কুলছাত্র সাজ্জাদ হোসেন সদর উপজেলা পরিষদ প্রশাসন চত্বর পুকুরে গোসল করতে নামে। এক পর্যায়ে পুকুরে তলিয়ে যায় সাজ্জাদ। এ সময় সঙ্গে থাকা বন্ধুরা চিত্কার শুরু করলে আশপাশের লোকজন এসে পুকুরে সাজ্জাদকে খোঁজা শুরু করে। দীর্ঘক্ষণ খোঁজাখুঁজি করে না পেয়ে তারা ফায়ার সার্ভিসেস খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে তল্লাশি চালিয়ে সাজ্জাদকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হান্নান হান্নু জানান, গতকাল দুপুরে দাদার সঙ্গে বাড়ির পাশের পুকুরে গরুকে গোসল করাতে গিয়ে শিশু বিশাল পানিতে পড়ে যায়। পরে খুঁজে না পেলে স্থানীয়রা পানিতে জাল ফেলে। কিছুক্ষণ পর বিশালের মরদেহ ভেসে ওঠে।

অন্যদিকে জেলার হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পাভেল তালুকদার জানান, গতকাল দুপুর ১২টার দিকে বাড়ির আঙিনায় খেলা করছিল ১০ মাসের শিশু ইমরান হোসেন। এক পর্যায়ে পরিবারের সদস্যদের অজান্তে টিউবওয়েলের খালের পানিতে পড়ে যায় সে। পরে পরিবারের লোকজন ভাসমান অবস্থায় খালের পানি থেকে ইমরানের মরদেহ উদ্ধার করে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন