বরিশালে পিকআপচালককে গলা কেটে হত্যা

বণিক বার্তা প্রতিনিধি বরিশাল

বরিশালে পিকআপচালককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নগরীর নির্মাণাধীন ট্রাক টার্মিনাল থেকে গলা কাটা মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত চালকের নাম উজ্জ্বল (২৫)। তিনি নগরীর ৩০ নম্বর ওয়ার্ডের গড়িয়ারপাড় এলাকার মৃত মোস্তফা কামালের ছেলে। গত বৃহস্পতিবার সকাল থেকে নিখোঁজ ছিলেন তিনি। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল আলম বলেন, ধারালো অস্ত্র দিয়ে উজ্জ্বলের গলার অর্ধেকের বেশি অংশ কাটা হয়েছে। নগরীর কাশীপুর হাইস্কুল অ্যান্ড কলেজের বিপরীত দিকে নির্মাণাধীন ট্রাক টার্মিনালের কাশবনের মধ্যে কাথা মুড়িয়ে মরদেহটি বালি চাপা দিয়ে রাখে দুর্বৃত্তরা।

নিহতের মা পারভীন বেগম জানান, ট্রাক টার্মিনালে পিকআপ মেরামতের কথা বলে গত বৃহস্পতিবার সকালে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন উজ্জ্বল। রাত ১০টার দিকে তার মোবাইলে কল দিলে বন্ধ পাওয়া যায়। খোঁজাখুঁজির একপর্যায়ে গত শুক্রবার সন্ধ্যার দিকে টার্মিনাল ভবনে গিয়ে উজ্জ্বলের পায়ের একটি জুতা দেখতে পাওয়া যায়। আরেকটি জুতা পাওয়া যায় কিছুটা দূরে। এতে সন্দেহ আরো বেড়ে গেলে টার্মিনাল অভ্যন্তরে কাশবন এলোমেলো ও সদ্য বালি খোঁড়াখুঁড়ি দেখতে পাওয়া যায়। বালি সরানোর পর মাথা মোড়ানো অবস্থায় উজ্জ্বলের মরদেহ পাওয়া যায়।

বিমানবন্দর থানার ওসি মাহবুবুল আলম জানান, গত শুক্রবার সন্ধ্যার দিকে উজ্জ্বলের মরদেহ উদ্ধারের পর প্রধান ঘাতককে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে বিস্তারিত কিছু না জানিয়ে ওসি বলেন, আজ সংবাদ সম্মেলন করে সবকিছু জানানো হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন