বৃহস্পতিবার | নভেম্বর ১৪, ২০১৯ | ৩০ কার্তিক ১৪২৬

দেশের খবর

ঈদে ভোগান্তি কমাতে দৌলতদিয়ায় বসছে সিসি ক্যামেরা

বণিক বার্তা প্রতিনিধি, রাজবাড়ী

আসন্ন ঈদুল আজহায় দৌলতদিয়া ঘাটে ভোগান্তি কমাতে সিসি ক্যামেরা স্থাপন করা হচ্ছে। যা ঈদের অন্তত এক সপ্তাহ আগে থেকে কার্যকর হবে বলে জানিয়েছেন রাজবাড়ীর পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

শনিবার সকালে রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে ঈদুল আজহা উদযাপনের লক্ষ্যে ট্রাফিক ব্যবস্থাপনাসহ সার্বিক আইনশৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভায় সভাপতির বক্তৃতা তিনি এ কথা জানান।

তিনি বলেন, ‘এবার ঈদযাত্রায় ভোগান্তিরোধে ঘাট ব্যবস্থাপনাকে ঢেলে সাজানো হয়েছে। নেওয়া হয়েছে বিভিন্ন উদ্যোগ। ঘাটে কেউ যাতে কোন প্রকার অনৈতিক কাজ না করতে পারে সে ব্যাপারে করা নজর রাখা হবে। ঈদুল আজহা উপলক্ষে আগামী ৭ আগস্ট থেকে ২০ আগস্ট পর্যন্ত ঘাটে পোশাকধারী, সাদা পোশাকে ও গোয়েন্দা সংস্থাসহ অন্তত ২৫০ জন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য কাজ করবে।’ এসব কিছু মনিটরিং পুলিশ সুপার নিজেই করবেন বলেও জানান তিনি।

পুলিশ সুপার জানান, এ বছর ঈদুল আজহার জন্য বিআইডব্লিটিসি কর্তৃপক্ষ ২০টি বরাদ্দ করেছে। পাশাপাশি বিআইডব্লিউটিএ কর্তৃপক্ষ ৬ ঘাট ও ৩৪ লঞ্চের ব্যবস্থা রেখেছে।

মত বিনিময় সভায় রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাউদ্দিন, মো. রেজাউল করিম, মো. ফজলুল করিম, বিআইডব্লিটিসি দৌলতদিয়া ঘাটের ট্রাফিক অফিসার মো. রুহুল আমীন, বিআইডব্লিটিএর আরিচা অঞ্চলের সহকারী ব্যবস্থাপক ফরিদুল ইসলামসহ, রাজবাড়ী, ফরিদপুর, মাগুরা ও জিনাইদহ জেলার বাস মালিক সমিতি, ট্রাক মালিক সমিতি ও লঞ্চ মালিক সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন