নারায়ণগঞ্জে ফেনসিডিলসহ সিটি কাউন্সিলর গ্রেফতার

বণিক বার্তা প্রতিনিধি নারায়ণগঞ্জ

ফেনসিডিলসহ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধানকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জ নগরীর নবীগঞ্জ খেয়াঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় আরো চারজনকে গ্রেফতার এবং তাদের কাছ থেকে ৫০ বোতল ফেনসিডিল, ৩২ হাজার টাকা ও একটি মাইক্রোবাস জব্দ করা হয়। এ ঘটনায় নারায়ণগঞ্জ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। গতকাল দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর এবং মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক। গ্রেফতারকৃত বাকিরা হলেন কামাল হাসান (৪৭), মনির হোসেন মনু (৫০), তানভীর আহম্মেদ সোহেল (৪১) ও মো. মজিবর রহমান (৫২)।

পুলিশ জানায়, গ্রেফতারকৃতদের সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদে দুলাল প্রধান কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পরিচয়ের আড়ালে সহযোগীদের নিয়ে ফেনসিডিল ব্যবসার কথা স্বীকার করেছেন।

এ ব্যাপারে জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, মাদকের সঙ্গে কোনো আপস নেই। অপরাধী যেই হোক না কেন, অপরাধ করলে তাকে আইনের আওতায় আনা হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন