ছবিপ্রতি অক্ষয়কে পারিশ্রমিক দিতে হবে ৫৪ কোটি রুপি?

ফিচার ডেস্ক

কোনো তাড়াহুড়ো কিংবা আওয়াজ নয়, একেবারে নীরবে নিঃশব্দে বলিউডকে যিনি নিয়ম করে ব্যবসাসফল ছবি উপহার দিয়ে যান, তিনি অক্ষয় কুমার। যে কারণে ক্যারিয়ারের এতদিন পর এসে এ অভিনেতা নিজের পারিশ্রমিকটা একটু বাড়িয়ে দিতেই পারেন বৈকি। এবার ডেকান ক্রনিক্যালস জানাচ্ছে, এখন থেকে ছবিপ্রতি ৫৪ কোটি রুপি পারিশ্রমিক নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন অক্ষয় কুমার। ধারণা করা হচ্ছে, সাম্প্রতিক সময়ে একের পর এক ব্লকবাস্টার ছবি উপহার দেয়ায় অক্ষয় সময় বুঝে পারিশ্রমিক বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন।   

ভারতের একটি সংবাদ মাধ্যম বলছে, রাউডি রাথোর ছবিতে কাজের সময় অক্ষয় ২৭ কোটি রুপি নিয়েছেন। ২০১২ সালের ঘটনা ছিল সেটি। এখন অক্ষয় দ্বিগুণ বাড়িয়ে পারিশ্রমিক দাবি করছেন ৫৪ কোটি রুপি। ‘সঞ্জয় লীলা বানসালি প্রযোজনা করেছিলেন রাউডি রাথোর, যা নির্মাণ করেছিলেন প্রভুদেবা। পদ্মাবত ছবি যাতে কোনো প্রকার বাধা ছাড়া স্বাভাবিক দর্শক টানতে পারে সেজন্য গত বছর অক্ষয় তার প্যাড ম্যান ছবির মুক্তির তারিখ পিছিয়ে দিয়েছিলেন। মজা করে তখন তিনি বানসালিকে বলেছিলেন এর সিক্যুয়েলে তাকে নেয়ার জন্য। এবার সেই সিক্যুয়েলও হতে যাচ্ছে। নির্মাতা (বানসালি) অনুধাবন করেছেন, এজন্য তাকে (অক্ষয়) দ্বিগুণ অর্থ দিতে হবে’—ঘনিষ্ঠ সূত্র বলছে এ কথা। 

সম্প্রতি বিশ্বের সবচেয়ে ধনী ১০০ তারকার তালিকা প্রকাশ করেছে ফোর্বস। এ তালিকায় ভারত থেকে একমাত্র অক্ষয় জায়গা পেয়েছেন। ফোর্বস জানিয়েছে, গত বছরের জুন থেকে চলতি বছরের জুন পর্যন্ত অক্ষয় প্রায় ৪৪৪ কোটি রুপি বা ৬৫ মিলিয়ন ডলার রোজগার করেছেন।

এ মুহূর্তে তার হাতে আরো বেশকিছু চমকপ্রদ প্রকল্প আছে। জগন শক্তির মিশন মঙ্গল, ফারহাদ সামজির হাউজফুল ৪, রাজ মেহতার গুড নিউজ, রাঘব লরেন্সের লক্ষ্মী বোম্ব এর মধ্যে উল্লেখযোগ্য। তবে মিশন মঙ্গল ছবিটি শিগগিরই পর্দায় আসবে। সম্প্রতি এর ট্রেইলার উন্মোচন অনুষ্ঠানে অক্ষয় বলেছেন, প্রায় ৩০ বছরের ক্যারিয়ারে এটি তার অভিনীত অন্যতম সেরা ছবি।

মিশন মঙ্গল ছবির কেন্দ্রীয় চরিত্রে আরো অভিনয় করেছেন বিদ্যা বালান, সোনাক্ষী সিনহা, তাপসী পান্নু, শারমান যোশি, কৃতি কুলহারি। ১৫ আগস্ট ছবিটি মুক্তি দেয়া হবে।

 

সূত্র: ইন্ডিয়া টুডে

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন