নিম্নমানের সংস্কারকাজের অভিযোগ : নাটোর-বগুড়া মহাসড়ক অবরোধ করে পরিবহন শ্রমিকদের বিক্ষোভ

বণিক বার্তা প্রতিনিধি নাটোর

নিম্নমানের সংস্কারকাজের অভিযোগে নাটোর-বগুড়া মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন পরিবহন শ্রমিকরা। গতকাল দুপুরে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ সমাবেশ পালন করেন তারা।

এদিকে পরিবহন শ্রমিকদের অবরোধের কারণে নাটোর-বগুড়া মহাসড়কে তীব্র যানজট দেখা দেয়। এতে চরম ভোগান্তিতে পড়েন যাত্রী ও চালকরা। পরে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলে পরিবহন শ্রমিকরা অবরোধ তুলে নেন।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন নাটোর জেলা মোটর মালিক সমিতির সভাপতি আশরাফুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক হাসান ইমাম প্রমুখ।

নাটোর জেলা মোটর মালিক সমিতির সাধারণ সম্পাদক হাসান ইমাম বলেন, দীর্ঘদিন ধরে নাটোর-বগুড়া  মহাসড়কের সংস্কারকাজ চলছে। কিন্তু কাজের মেয়াদ শেষ হলেও ঠিকাদার কাজ শেষ করতে পারেনি। কাজ শেষ না হওয়ার কারণে মহাসড়ক দিয়ে যানবাহন চালাতে আমাদের বেগ পেতে হচ্ছে। সঠিকভাবে কাজ শেষ না করলে আমরা রাস্তার কাজ বন্ধ করে দেব।

এ বিষয়ে সড়ক ও জনপথ (সওজ) অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এএইচএম জাবেদ হোসেন তালুকদার বলেন, ‘আমি ঢাকায় ছুটিতে রয়েছি। কাজ এখন বন্ধ। নিম্নমানের কাজ হচ্ছে কিনা, খোঁজখবর নিয়ে ব্যবস্থা নেয়া হবে।’

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন