সাইফের ছবিতে কাজের অভিজ্ঞতা কেমন ছিল টাবুর?

ফিচার ডেস্ক

লন্ডনে সাইফ আলী খানের প্রডাকশন জাওয়ানি জানেমান ছবির শুটিং শেষ করে মাত্রই দেশে ফিরেছেন অভিনেত্রী টাবু। তবে দীর্ঘ ভ্রমণে এতটুকু বিশ্রাম নেয়ার সময় পাননি এ অভিনেত্রী। দেশে ফেরা মাত্রই ছবিটিতে তার অভিনয় অভিজ্ঞতা জানতে হুমড়ি খেয়ে পড়েছিল সংবাদমাধ্যমগুলো। ছবিটির বাকি কলাকুশলীদের সঙ্গে কাজ করে কেমন লাগছে, লন্ডনের সেই দিনগুলোইবা কেমন কেটেছে, এ নিয়ে রাজ্যের প্রশ্ন ছুড়ে দেয়া হয় এ অভিনেত্রীকে।

টাবু দারুণভাবেই এ অভিজ্ঞতা বর্ণনা করে জানিয়েছেন লন্ডন শহরের সঙ্গে তার বিশেষ হূদ্যতার কথা। বলেছেন জাওয়ানি জানেমান ছবি ছাড়াও এ শহরে আরো দুটি ছবির শুটিং স্মৃতি এখনো তাকে তাড়িয়ে বেড়ায়। জানান, আর বালকি পরিচালিত অফ বিট রোমান্টিক গল্প নিয়ে তৈরি চিনি কম ও লাভ রঞ্জনের সাম্প্রতিক দে দে পেয়ার দে ছবির শুটিং এখানে করেছেন তিনি। দুটি ছবিতে তার সহশিল্পী হিসেবে ছিলেন অমিতাভ বচ্চন ও অজয় দেবগন। ‘সব মিলিয়ে এটি ভিন্ন রকম একটি ছবি। অনেক বছর পর সাইফের সঙ্গে কাজ করেও খুব ভালো লাগার ছিল’—জাওয়ানি জানেমান ছবি নিয়ে বলেন টাবু।&dquote;&dquote;

সাইফ আলী খান ও টাবু জুটি অভিনীত সর্বশেষ ছবি ছিল হাম সাথ সাথ হ্যায়। ১৯৯৯ সালে মুক্তি পায় ছবিটি। ‘এরপর আমরা বিবি নাম্বার ওয়ান করেছি। কিন্তু আমাদের একসঙ্গে কোনো দৃশ্য ছিল না। সাইফের ভীষণ রসবোধ আছে। তার সঙ্গে এ ধরনের ছবি করার জন্য আমি অপেক্ষায় থাকতাম’—যোগ করেন টাবু।

নতুন ছবিতে নিজের চরিত্র নিয়ে তিনি জানান, চরিত্রটি তার কাছে দারুণ লেগেছে, যা তার জন্য অবারিত স্বস্তি এনে দিয়েছে। বলেন, ‘গোলমাল এগেইন, দে দে পেয়ার দে ও সর্বশেষ জাওয়ানি জানেমান ছবির সব চরিত্রই উৎসাহব্যঞ্জক।’ ছবিটিতে টাবু আলাইয়ার মায়ের ভূমিকায় অভিনয় করেছেন। ‘অন্য কারো মা অথবা বোনের চেয়ে একটু বেশি কিছু। এটি একটি চরিত্র।’ ছবিটিতে নিজের চরিত্র নিয়ে ব্যাখ্যা করেন টাবু।

 

সূত্র: মুম্বাই মিরর

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন