তাৎক্ষণিক সেবা দিতে রাজধানীজুড়ে সহজ পয়েন্ট

নিজস্ব প্রতিবেদক

রাইডশেয়ারিং সেবাদাতা সহজ গ্রাহক-রাইডারদের তাৎক্ষণিক সেবা দিতে রাজধানীর গুলশান, বনানী, মিরপুর, নীলক্ষেতসহ ২০টির বেশি জায়গায় সহজ পয়েন্ট বসিয়েছে। এছাড়া ঝড়বৃষ্টি ও তীব্র রোদ থেকে সাধারণ মানুষ ও রাইডারদের সাময়িক কষ্ট লাঘবের জন্য রাজধানীজুড়ে দুই শতাধিক দৃষ্টিনন্দন ছাতা বসিয়েছে প্রতিষ্ঠানটি।

রাজধানীবাসী সবার জন্য সহজ রাইডশেয়ার নিশ্চিত করতে ঢাকার বিভিন্ন জনবহুল এলাকায় পয়েন্টগুলো বসানো হয়েছে। এ পয়েন্টগুলোয় নিশ্চিত করা হচ্ছে গ্রাহকসেবা, তাৎক্ষণিক নিবন্ধন সুবিধা, পেমেন্টসংক্রান্ত সহায়তা ও আয়ের বিষয়ে সঠিক দিকনির্দেশনা। একই সঙ্গে নতুন রাইডারদের রাইডশেয়ারিং সম্পর্কে সহায়তা দেয়া হচ্ছে এসব পয়েন্ট থেকে। সড়ক নিরাপত্তার বিষয়ে সতর্ক করার পাশাপাশি সব নিয়মকানুন মেনে চলার বিষয়ে পরামর্শ দেয়া হচ্ছে এ পয়েন্টগুলোর মাধ্যমে।

এ বিষয়ে সহজের বিপণন পরিচালক শেজামী খলিল জানান, সহজে আমরা সবসময় চেষ্টা করি গ্রাহক ও রাইডারদের জন্য নানা সুবিধা নিয়ে আসতে। সহজ পয়েন্টের উদ্যোগ গ্রহণের পেছনে এ ভাবনাই সবচেয়ে বেশি কাজ করেছে। নিয়ত উদ্ভাবন ও গ্রাহকসেবার লক্ষ্যে কাজ করে যাওয়া আমাদের অন্যতম উদ্দেশ্য। আমরা বিশ্বাস করি, মানসম্পন্ন সেবাদান আমাদের কার্যক্রমের মূল ভিত্তি। ‘সহজ সবার জন্য’ এ মূলমন্ত্র ধারণ করে সবার জীবন সহজ করার লক্ষ্যে সহজ প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন