ভ্রমণ

লুই ভিতোঁর টুইস্ট পিএম ব্যাগ

ফিচার ডেস্ক | ০০:০০:০০ মিনিট, জুলাই ২০, ২০১৯

চলতি বছরের গ্রীষ্মকালীন সংগ্রহে লুই ভিতোঁ নিয়ে এসেছে এপি লেদারে তৈরি একটি ফ্ল্যাপব্যাগ। ফ্ল্যাপের ওপর সোনালি ও রুপালি রঙের নিজস্ব ব্র্যান্ড লোগো বসিয়েছে লুই ভিতোঁ। টুইস্ট পিএম নামের ব্যাগটি লম্বায় প্রায় আট ইঞ্চি ও প্রায় চার ইঞ্চি প্রশস্ত

পার্টিতে যাওয়ার জন্য সাদামাটা রঙের চেয়ে সাধারণত জমকালো রঙগুলোকেই আমরা বেশি প্রাধান্য দিই। উল্লেখ করেই যদি বলতে হয়, তাহলে  মেরুন, লাল ও কালো রঙ জমকালো পার্টির জন্য উপযুক্ত। আর সব ধরনের ব্যাগ তো আর পার্টিতে নিয়ে যাওয়া যায় না। এর জন্য চাই ফিটফাট সুরুচিপূর্ণ ব্যাগ। রুচির বিষয়ে যারা অভিজাত নিয়মনীতির অনুসারী, তাদের আলমারিতে বিশ্বসেরা ফ্যাশন হাউজের পণ্য থাকবে না তা কি হয়! ভিন্ন ঘরানার ও সময়োপযোগী ফ্যাশন অনুষঙ্গ ব্যাগ তৈরিতে ফরাসি ব্র্যান্ড লুই ভিতোঁ বরাবরই ফ্যাশনসচেতনদের পছন্দের তালিকার শীর্ষে। আর তাই লুই ভিতোঁ তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন ঋতুতে নিত্যনতুন পণ্য নিয়ে হাজির হচ্ছে।

চলতি বছরের গ্রীষ্মকালীন সংগ্রহে লুই ভিতোঁ নিয়ে এসেছে এপি লেদারে তৈরি একটি ফ্ল্যাপব্যাগ। ফ্ল্যাপের ওপর সোনালি ও রুপালি রঙের নিজস্ব ব্র্যান্ড লোগো বসিয়েছে লুই ভিতোঁ। টুইস্ট পিএম নামের ব্যাগটি লম্বায় প্রায় আট ইঞ্চি ও প্রায় চার ইঞ্চি প্রশস্ত। ব্যাগের ভেতরে দেয়া হয়েছে মাইক্রোফাইবার লাইনিং। ক্রসবডি ব্যাগ হিসেবে বা কাঁধে ঝোলানোর জন্য  ব্যাগে লাগানো হয়েছে সোনালি রঙের স্লাইডিং চেইন। এর একাংশে চামড়ার প্যাড বসানো হয়েছে। ব্যাগের ভেতরে বড়সড় একটি পকেট রয়েছে। এমন একটি ব্যাগ নিজের ফ্যাশন অনুষঙ্গ হিসেবে আলমারিতে তুলতে চাইলে খরচ হবে ৪ হাজার ডলার। তবে এ ব্যাগের যত্নআত্তিও নিতে হবে খুব করে। গ্রিজ, হ্যান্ড ক্রিম, স্যানিটাইজার, মেকআপ ও সুগন্ধি থেকে দূরে রাখতে হবে এ ব্যাগ।

 

সূত্র: লুই ভিতোঁ