টকিজ

নিশো-তিশার নাটকের এত দর্শক!

ফিচার প্রতিবেদক | ০০:০০:০০ মিনিট, জুলাই ১২, ২০১৯

ঈদের জন্য নির্মিত বিশেষ নাটক ‘দ্য এন্ড’-এ অভিনয় করেছিলেন অভিনেতা আফরান নিশো ও তানজিন তিশা। নাটকটি প্রচারের আগে এর একটি ছোট্ট ভিডিও প্রকাশ করা হয়েছিল। মূলত এরপর থেকেই এটি নিয়ে তুমুল আলোচনা ওঠে। এমন পরিস্থিতির মধ্যে ইউটিউব চ্যানেল ‘ধ্রুব টিভি’তে ঈদের দিন সন্ধ্যায় প্রচার হয় নাটকটি। অবাক করা খবর হলো, মাত্র তিনদিনের মধ্যেই নাটকটি ২৪ লাখের বেশি দর্শক উপভোগ করেছে। শুধু তাই নয়, এতে লাইক পড়েছে এক লাখের বেশি এবং মন্তব্য এসেছে প্রায় আট হাজার। আনন্দঘন মুহূর্ত দিয়ে শুরু হলেও নাটকটি শেষ হয়েছে নিশো-তিশার হূদয়বিদারক দৃশ্য দিয়ে।

কাজল আরেফিন অমির চিত্রনাট্য ও পরিচালনায় এবং মাসুদ উল হাসানের কাহিনী অবলম্বনে নাটকটিতে নিশো-তিশা ছাড়াও অভিনয় করেছেন রকি খান, রাজু খান প্রমুখ। নাটকে ‘আমি থাকব না’ শিরোনামে একটি গান ব্যবহার করা হয়েছে। এটি লিখেছেন মাহী ফ্লোরা। গানটির সুর ও সংগীত আয়োজনে ছিলেন আমজাদ হোসাইন এবং গেয়েছেন মাহতিম শাকিব।

নাটকটি নিয়ে ধ্রুব টিভির কর্ণধার ধ্রুব গুহ বলেন, ‘একটি নাটকের মূল ভিত্তি হলো ভালো গল্প ও জুতসই নির্মাণ। এর সঙ্গে অভিনয়শিল্পীদের অভিনয়। দ্য এন্ড নাটকটি এসবের মিশেলে একটি পরিপূর্ণ নাটক। দর্শকদের কাছে কৃতজ্ঞতা দুরন্ত এ ভালোবাসার জন্য। শুভেচ্ছা জানাই আমি এই নাটকের কলাকুশলীদের।’