দেশের খবর

সুদের ১শ টাকা না পেয়ে বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ

বণিক বার্তা প্রতিনিধি, ময়মনসিংহ | ১৭:০০:০০ মিনিট, এপ্রিল ১৫, ২০১৯

ময়মনসিংহের গফরগাঁওয়ে পাওনা ১০০ টাকা না পেয়ে আজিজুল হক নামে ষাটোর্ধ্ব এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। রবিবার বেলা ১১টার দিকে গফরগাঁও উপজেলার জয়নাকান্দা গ্রামে এ হত্যার অভিযোগ ওঠে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়,নিহত আজিজুল হকের মেয়ের জামাই ফরিদ দুই বছর আগে জয়নাকান্দা গ্রামের সোহাগের কাছ থেকে সুদ দেয়ার কথা বলে এক হাজার টাকা ঋণ নেয়। দেড় বছর পর মূল টাকা ও সুদ বাবদ ১শ টাকা পরিশোধ করেন। সুদ বাবদ বাকী পড়ে ১শ টাকা। সে টাকার জন্য সোহাগ ফরিদকে দীর্ঘদিন চাপ দিচ্ছিলেন।

রবিবার আজিজুল হকের বাড়িতে গিয়ে সোহাগ ও তার বন্ধু লালু মেয়ের জামাই সুদের টাকা পরিশোধ না করায় আজিজুল হককে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং এক পর্যায়ে বৃদ্ধ আজিজুল হককে এলোপাতারি কিল, ঘুষি মারেন। আজিজুল হক মাটিতে লুটিয়ে পড়লে বাড়ির লোকজনের চিৎকারে এলাকাবাসী আজিজুল হককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার ডা. মাহবুব আলম জানান, হাসপাতালে আনার আগেই আজিজুল হকের মৃত্যু হয়েছে। তার চোখের নিচে আঘাতের চিহ্ন আছে।

গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খান জানান, এ ঘটনায় পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।