খবর

বগুড়ায় বিএনপি নেতাকে ছুরিকাঘাতে হত্যা

বণিক বার্তা অনলাইন | ১০:০৫:০০ মিনিট, এপ্রিল ১৫, ২০১৯

বগুড়া সদর উপজেলায় মাহবুব আলম শাহীন নামে বিএনপির এক নেতাকে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল রোববার দিবাগত রাত ১০টার দিকে শহরের নিশিন্দারা উপশহর এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। নিহত মাহবুব আলম সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পেশায় আইনজীবী। তার বাড়ি উপশহরের ধরমপুর এলাকায়।

স্থানীয়রা জানান, রাত সাড়ে ১০টার দিকে মাহবুব আলম শাহীন উপশহর এলাকার একটি জিমন্যাস্টিক সেন্টার থেকে বের হন। কিছু দূর এগোতেই মোটরসাইকেলযোগে পিছু নেওয়া দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে দ্রুত পালিয়ে যায়।

স্থানীয়রা শাহীনকে উদ্ধার করে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর সেখান থেকে তার মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে নেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান জানান, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের ধরতে অভিযান চলছে। তবে কারা কেন হত্যা করেছে, তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে বলে মনে করছেন বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী। তিনি বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। বিএনপি নেতা মাহবুবের মরদেহ মোহাম্মদ আলী হাসপাতাল থেকে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।