আপন অঙ্গন

দীপিকার বিলাসী জীবনযাপন

ফিচার ডেস্ক | ২০:৪২:০০ মিনিট, ফেব্রুয়ারি ০৭, ২০১৯

বলিউডে শীর্ষস্থানীয় তারকাদের মধ্যে যে নামটি আওড়াতেই হয়, তা হলো দীপিকা পাড়ুকোন। এর অন্যতম কারণ বক্স অফিস কালেকশনে নির্ভরযোগ্য একটি নাম দীপিকা। সঞ্জয় লীলা বানসালির পরিচালিত পদ্মাবতের কথা যদি ফের তুলতে হয়, তাহলে তা যেমন বিশ্বব্যাপী বক্স অফিসে আয় করেছে ৫০০ কোটি রুপি, অন্যদিকে ভারতে তা আয় করেছে ২৮২ কোটি রুপি। লাস্যময়ী এ অভিনেত্রীর পোশাক-আশাক, জীবনযাপন ও অনুষঙ্গ নিয়ে আগ্রহ রয়েছে প্রায় সবারই। বলাই বাহুল্য, শীর্ষস্থানীয় এ বলিউড তারকার বাড়ি, গাড়ি ও ব্যবহূত জিনিসপত্রে রয়েছে বিলাসিতার ছাপ। আর এ নিয়েই এবারের আয়োজন—

বিলাসবহুল অ্যাপার্টমেন্ট

 

২০০৭ সালে দীপিকা পাড়ুকোন মুম্বাইয়ের বান্দ্রায় ৭ কোটি রুপি দিয়ে একটি অ্যাপার্টমেন্ট কেনেন। পরবর্তীতে এটি মাস বাবদ ২ লাখ টাকায় ভাড়া দেন। অ্যাপার্টমেন্টটি এখনো ভাড়া দেয়াই আছে। কারণ এটি এমন জায়গা নয়, যাকে দীপিকা ঘর বলে মনে করেন। তবে মুম্বাইয়ের প্রভাদেবী এলাকায় বিউমন্ড টাওয়ারের ২৬ তলায় যে অ্যাপার্টমেন্ট রয়েছে, সেটিকেই দীপিকার নিজের ঘর বলে মনে হয়। তার অ্যাপার্টমেন্ট থেকে যেন গোটা মুম্বাই শহরই দৃশ্যমান! এ অ্যাপার্টমেন্টটি তিনি কিনেছিলেন ৪০ কোটি রুপি দিয়ে।

 

দীপিকার বিলাসবহুল তিন গাড়ি

বিএমডব্লিউ ৫ সিরিজ

দীপিকা পাড়ুকোনের রয়েছে বিএমডব্লিউ ৫ সিরিজের একটি বিলাসবহুল সেডান, যার মূল্য ৬৪ লাখ রুপি। এটি হচ্ছে প্রথম গাড়ি, যা সর্বপ্রথম গাড়ি হিসেবে দীপিকা কিনেছিলেন।

 

অডি এ৮ ও কিউ৭

সালমান খান, শাহরুখ খান ও রণবীর কাপুরের মতো দীপিকা পাড়ুকোনের গ্যারেজেও রয়েছে অডি এ ৮ গাড়ি। এ গাড়িটির দাম ১ দশমিক ৫৬ কোটি রুপি। এছাড়া তার সংগ্রহে রয়েছে অডি কিউ৭, যা তিনি কিনেছেন ৯৩ দশমিক ৩৫ লাখ রুপির বিনিময়ে।

বণিক বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

পিএবিএক্স: ৮১৮৯৬২২-২৩, ই-মেইল: [email protected] | বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ ফ্যাক্স: ৮১৮৯৬১৯