টকিজ

অ্যাকশন থ্রিলার ছবিতে সঞ্জয় দত্ত

২১:৫৩:০০ মিনিট, ডিসেম্বর ০৩, ২০১৮

বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত দারুণসব গল্পের ছবির কাজ নিয়ে চলতি বছরটা পার করতে যাচ্ছেন। এ মুহূর্তে তিনি ব্যস্ত সময় পার করছেন আশুতোষ গোয়ারিকর পরিচালিত ‘পানিপথ’ ও পিরিয়ডিক ছবি ‘কলঙ্ক’র। কলঙ্ক ছবিটি প্রযোজনা করছে করণ জোহরের প্রযোজনা প্রতিষ্ঠান ধর্ম প্রডাকশনস। সংবাদ মাধ্যম পিংকভিলা এবার আরেকটি চমকপ্রদ খবর দিল। সংবাদ মাধ্যমটি জানাচ্ছে, সঞ্জয় দত্ত এবার নতুন করে এমন একটি ছবিতে নাম লিখিয়েছেন, যে ছবির নির্মাণে ব্যয় হবে বিশাল পরিমাণ অর্থ। একই সঙ্গে এ ছবির গল্প নাকি দর্শকদের প্রেক্ষাগৃহে নিয়ে আসারও নিশ্চয়তা দিচ্ছে। এ ছবিতে সঞ্জয়ের সঙ্গে অভিনয় করবেন আয়ুষ শর্মা। বলা হচ্ছে, এটি বিশাল বাজেটের একটি গ্যাংস্টার ছবি হিসেবেই নির্মিত হচ্ছে। আয়ুষ শর্মার বলিউডে অভিষেক হয়েছিল লাভরাত্রি ছবিতে অভিনয়ের মাধ্যমে।

নির্মাতা প্রতিষ্ঠান সূত্রে বলা হচ্ছে, মুন্না ভাইখ্যাত অভিনেতা সঞ্জয় দত্ত তার ক্যারিয়ারে আরো একটি নতুন চরিত্রের উত্থান ঘটাতে যাচ্ছেন আন্ডারওয়ার্ল্ড অ্যাকশন থ্রিলার এ ছবির মধ্য দিয়ে। ছবিটি প্রযোজনা করবেন আহমেদ খান এবং স্টুডিও ফাইভ এলিমেন্টস।

এদিকে সঞ্জয় তার নতুন ছবি পানিপথেও নিজের লুক পুরোপুরি পরিবর্তন করে ফেলেছেন। এ ছবিতে তার সঙ্গে আরো অভিনয় করছেন অর্জুন কাপুর, কৃতী শ্যানন ও পদ্মিনী। অন্যদিকে কলঙ্ক ছবিতে তার সঙ্গীসাথিদের মধ্যে রয়েছেন মাধুরী দীক্ষিত, সোনাক্ষী সিনহা, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান ও আদিত্য রায় কাপুর। এখন দেখার পালা, নতুন নাম লেখানো ছবিতে আর কে কে অভিনয় করেন তার বিপরীতে। এবং কীভাবেইবা সঞ্জয় তার চরিত্রকে বিন্যাস করেন ক্যামেরার সামনে। ততক্ষণ অপেক্ষা।

 

সূত্র: পিংকভিলা