দেশের খবর

ফেনী ও পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

বণিক বার্তা ডেস্ক | ১০:৪৩:০০ মিনিট, সেপ্টেম্বর ১৪, ২০১৮

ফেনী ও পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এর মধ্যে ফেনীর ফুলগাজীতে প্রাইভেট কারের দুই আরোহী ও পঞ্চগড়ে ট্রাক-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নিহত হয়েছেন।

ফেনী: গতকাল সকালে প্রাইভেট কার যোগে ফেনীর ফুলগাজী উপজেলার বন্দুয়া থেকে চট্টগ্রামের বিমানবন্দরের উদ্দেশে যাওয়ার পথে কসকা এলাকায় পৌঁছলে একটি দ্রুতগামী পরিবহনের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় প্রাইভেট কারের চার আরোহী গুরুতর আহত হন। পুলিশ তাদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে পাঠালে দায়িত্বরত চিকিৎসক আহতদের একজন ফরহাদ রেজা চৌধুরী মুকুটকে মৃত ঘোষণা করেন। মুমূর্ষু অবস্থায় তার শ্যালক মো. শাহীন (১২) ও প্রাইভেট কারের চালককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে শাহীন মারা যায়। এ ঘটনায় মারাত্মক আহত হন ফরহাদের স্ত্রী ফাতেমা তুজ জোহরা। শাহীনের বাড়ি একই উপজেলা ফুলগাজীর জিএমহাট ইউনিয়নের বশিকপুর গ্রামে।

বোগদাদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মাহবুব আলম বলেন, পুলিশ ক্ষতিগ্রস্ত প্রাইভেট কারটি উদ্ধার করলেও ঘাতক গাড়িটি চিহ্নিত করা যায়নি।

পঞ্চগড়: বোদা উপজেলায় ট্রাক-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে পঞ্চগড় জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মির্জা আবুল কালাম দুলাল (৬৫) নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন মাইক্রোবাসের চালকসহ অন্য দুই আরোহী জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আলাউদ্দিন প্রধান (৬৪) ও ওয়ায়েসুল কোরাইশী (৬৭)। গতকাল সকাল সাড়ে ৭টার দিকে জেলার বোদা উপজেলা শহরের বাইপাস এলাকায় পঞ্চগড়-দেবীগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও আহত মুক্তিযোদ্ধারা জানান, তারা ভিসা-সংক্রান্ত কাজে মাইক্রোবাসযোগে রংপুর ভারতীয় ভিসা সেন্টারে যাচ্ছিলেন। এ সময় বোদা বাইপাস এলাকায় একটি ট্রাক মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। খবর পেয়ে বোদা ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। বোদা থানার ওসি একেএম নুরুল ইসলাম দুর্ঘটনায় হতাহতের খবর নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাকটিকে আটকের চেষ্টা চলছে।