টকিজ

ক্যাপ্টেন মার্ভেলরূপে ধরা দিলেন ব্রি লারসন

ফিচার ডেস্ক | ২১:২৯:০০ মিনিট, সেপ্টেম্বর ০৭, ২০১৮

ক্যাপ্টেন মার্ভেলের ফার্স্ট লুক প্রকাশিত হয়েছে। ক্যাপ্টেন মার্ভেল চরিত্রে দেখা দিয়েছেন ব্রি লারসন। একাডেমি অ্যাওয়ার্ডজয়ী এ অভিনেত্রী তার নতুন লুক দিয়ে ভক্ত, সমালোচকদের মুখে বিস্ময় জাগিয়ে তুলেছেন। প্রায় সবাই প্রশংসা করছেন ক্যাপ্টেন মার্ভেলকে। মার্ভেল কমিকসের চরিত্র ক্যারল ডেনভার বা ক্যাপ্টেন মার্ভেলকে দুনিয়ার সবচেয়ে শক্তিশালী সুপার হিরো হিসেবে তুলে ধরেছে এন্টারটেইনমেন্ট উইকলি, সঙ্গে তারা এটাও বলেছে, ‘ভবিষ্যৎ দুনিয়া নারীদের’। আগামী বছরের মার্চে ‘ক্যাপ্টেন মার্ভেল’ মুক্তি পাবে।

ক্যাপ্টেন মার্ভেল মার্কিন বিমান বাহিনীর একজন পাইলট। তিনিই সুপার হিরো। ক্যাপ্টেন মার্ভেল ছবিতে তাকে একটি এলিট সামরিক দলের অংশ হিসেবে দেখা যাবে। সিনেমাটি পরিচালনা করছেন অ্যানা বডেন এবং তাকে সহায়তা করছেন রায়ান ফ্লেক। অ্যানা বডেন বলেছেন, ‘ক্যারল ডেনভার বা ক্যাপ্টেন মার্ভেলের বিশেষত্ব হচ্ছে তার মানবিকতা। সুপার হিরো হলেও তিনি মনে-হূদয়ে একেবারে মানুষ।’

এরই মধ্যে ক্যাপ্টেন মার্ভেলের ফার্স্ট লুক ইন্টারনেটের দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে। ক্যাপ্টেন মার্ভেলের শত্রুদেরও উপস্থাপন করা হয়েছে এন্টারটেইনমেন্ট উইকলির টুইটার ভিডিওতে। দেখা পাওয়া গেছে মার্ভেল কমিকের স্ক্রালদের। আছেন অভিনেতা জুড ল, যিনি প্লানেট ক্রির স্টারফোর্সের কমান্ডার।

এছাড়া ভুলে যাওয়া মার্ভেল কমিক চরিত্রকে এবার দেখা যাবে ক্যাপ্টেন মার্ভেলে। এরা অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ারে ছিল না। এ চরিত্রগুলোর মধ্যে আছে নিক ফিউরি। নিকের চরিত্রে দেখা যাবে স্যামুয়েল এল. জ্যাকসনকে। এছাড়া ফিল কৌলসন ও মারিয়া হিলের চরিত্র দুটোও ক্যাপ্টেন মার্ভেলে দেখা যাবে বলে খবর চাউর হয়েছে গণমাধ্যমে।

অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ারের সিক্যুয়ালে ক্যাপ্টেন মার্ভেল অ্যাভেঞ্জারসদের সঙ্গে যোগ দেবেন। এ সিক্যুয়াল আগামী বছর গ্রীষ্মে মুক্তি পাবে। অন্যদিকে ক্যাপ্টেন মার্ভেল নিজে প্রধান চরিত্র হিসেবে আবির্ভূত হবেন একই বছরের মার্চে।

 

সূত্র: এন্টারটেইনমেন্ট উইকলি, টাইমস নাউ